বিপরীত পথে মুখ
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

হে মহান চরমপন্থি!
এই পৃথিবীতে একমাত্র আপনিই সংখ্যালঘু।
পৃথিবীতে সকল শান্তিপ্রিয় ফুল, পাখি, মানুষ
যদি এক মূহুর্তের জন্যও আপনার যায়গায় দাঁড়ায়,
তবে আপনি কোথায় লুকোবেন ঠিক করুন।

পৃথিবীতে শান্তি রক্ষিত হোক।
ফুলের জন্য শান্তি
পাখির জন্য শান্তি
মানুষের জন্য শান্তি।

১৯-০১-১৬ইং
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।